ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অরিনের পথচলা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০২, ১৯ আগস্ট ২০১৮ | আপডেট: ১৯:১৭, ১৯ আগস্ট ২০১৮

লাক্স সুপার স্টার নির্বাচিত হয়ে শোবিজ মিডিয়ার চৌকাঠে পা রেখেছিলেন নিশাত জেরিন। মিডিয়ায় তার পরিচিতি অরিন নামে। হাঁটি হাঁটি পা পা করে সেই অরিন এখন দেশের গণ্ডি পেরিয়ে ভারতের কলকাতাতেও নিজের নাম লিখিয়েছেন।   

এরআগে লাক্স সুপার স্টার হিসেবে অরিন শুরুতে প্রয়াত রাজ্জাক এর টেলিফিল্মে সম্রাটের নায়িকা চরিত্রে অভিনয় করেন। এরপর তিনি সিনেমার নায়িকা হিসেবে নাম লেখান কাজী হায়াৎ পরিচালিত ‘ছিন্নমূল’ পরবর্তীতে তিনি অভিনয় করেন বিধ্বস্ত, আমার সিদ্ধান্ত, সংসার ছবিতে সবশেষ অরিন শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে তার বিপরীতে শিপন মিত্রকে দেখা যাবে।

অরিন জানান, যতদূর জেনেছি ঈদে ‘মাতাল’ ছবিটি মুক্তির মিছিলে রয়েছে। তিনি বলেন, শাহীন সুমন ভাই দেশের একজন কুশলী নির্মাতা। জমজমাট গল্পের দারুন একটি ছবি মাতাল। এতে আমাকে একজন চিত্রনায়িকার ভূমিকায় দেখা যাবে।

উল্লেখ্য, ‘মাতাল’ ছবিতে আরেক জুটি নতুন নায়িকা অধরা খান ও সাইমন।

অরিন জানান, বর্তমানে তিনি কলকাতার চারটি ছবিতে কাজ করছেন। এগুলো হল- নেহাল দত্ত পরিচালিত অপরাজেয়। এই ছবিতে তার নায়ক সায়ন মুখার্জী। চলতি বছরের শেষ দিকে মুক্তি প্রতীক্ষিত এই ছবিতে অরিনের মা বাবার চরিত্রে অভিনয় করেছেন লাবনী সরকার ও রঞ্জিত মল্লিক। নারী নির্মাতা মহুয়া চক্রবর্তীর ভয় নামের আরেকটি ছবিতে অরিনের সহ শিল্পী ঋতুপর্ণা সেনগুপ্ত। ফোবিয়া এবং ভয়কে কেন্দ্র করে চারটি মেয়ের গল্প নির্ভর ভয় ছবিতে বাকি দুই নায়িকার চরিত্রে আছেন মৌসুমী ও মানালি।

কলকাতার জনপ্রিয় গায়ক নচিকেতার কাহিনী অবলম্বনে শর্টকাট নামের একটি ছবিতে অরিন অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত। এটির পরিচালক সুবীর মন্ডল। এবারের দুর্গা পূজায় মুক্তি দেওয়ার জন্যে জি-বাংলা প্রযোজনা করছে উলকি নামের একটি ছবি।পরিচালনা করছেন মলয় চক্রবর্তী।

অরিন কলকাতার চারটি ছবিতে অভিনয় প্রসঙ্গে বলেন, নতুন প্রজন্মের একজন অভিনয় শিল্পী হিসেবে কলকাতার চারটি ছবিতে অভিনয় করাটা আমার জন্যে সৌভাগ্যের বলে মনে করছি। ওখানকার ছবিগুলো মুক্তি পেলে একজন অভিনেত্রী হিসেবে আমি প্রশংসিত হব- এই বিশ্বাস আমার আছে।

এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি